Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড
১। প্লট/ফ্ল্যাট হস্তান্তরসহ নামজারী অনুমতি প্রদান (১৫০) ০৮-০৩-২০২২ প্লট/ফ্ল্যাট হস্তান্তরসহ নামজারী অনুমতি প্রদান (১৫০)
২। প্লট/ফ্ল্যাট হস্তান্তর সহ নামজারির অনুমতি প্রদান (৬৯৯) ০৯-১২-২০২১ প্লট/ফ্ল্যাট হস্তান্তর সহ নামজারির অনুমতি প্রদান (৬৯৯)
৩। প্লট/ফ্ল্যাট হস্তান্তরসহ নামজারির অনুমতি প্রদান (৬২০) ২৫-১০-২০২১ প্লট/ফ্ল্যাট হস্তান্তরসহ নামজারির অনুমতি প্রদান (৬২০)
৪। ঢাকাস্থ তেজগাঁও শিল্প এলাকার প্লট নং-৪০৩ ও ৪০৪ এর ওয়ারিশ সূত্রে নামজারীর নিমিত্ত নির্বাহী প্রকৌশলী, ঢাকা গণপূর্ত বিভাগ-৩ এর ১৭/১২/২০২০ তারিখের প্রতিবেদন এবং সংশ্লিষ্ট লীজ দলিল পর্যালোচনা পূর্বক নির্বাহী প্রকৌশলীর প্রতিবেদনে অসঙ্গতি কিছু আছে কিনা সেটি পঙ্খানুপুঙ্খরূপে যাচাই সংক্রান্ত নোটিশ (২০০) ০৩-০১-২০২১ ঢাকাস্থ তেজগাঁও শিল্প এলাকার প্লট নং-৪০৩ ও ৪০৪ এর ওয়ারিশ সূত্রে নামজারীর নিমিত্ত নির্বাহী প্রকৌশলী, ঢাকা গণপূর্ত বিভাগ-৩ এর ১৭/১২/২০২০ তারিখের প্রতিবেদন এবং সংশ্লিষ্ট লীজ দলিল পর্যালোচনা পূর্বক নির্বাহী প্রকৌশলীর প্রতিবেদনে অসঙ্গতি কিছু আছে কিনা সেটি পঙ্খানুপুঙ্খরূপে যাচাই সংক্রান্ত নোটিশ (২০০)
৫। ফ্ল্যাট হস্তান্তরসহ নামজারির অনুমতি প্রদান। স্মারক নং-২৫.০০.০০০০.০২১.৩১.৩৩৩.১৯-৩৫৯/৪(৬) ২২-০৯-২০২০ ফ্ল্যাট হস্তান্তরসহ নামজারির অনুমতি প্রদান। স্মারক নং-২৫.০০.০০০০.০২১.৩১.৩৩৩.১৯-৩৫৯/৪(৬)
৬। হস্তান্তর ও নামজারির অনুমতি প্রদান। স্মারক নং-২৫.০০.০০০০.০২০.৩১.০০৬.১৫-৩৯৮/৪(৭) ১৫-০৯-২০২০ হস্তান্তর ও নামজারির অনুমতি প্রদান। স্মারক নং-২৫.০০.০০০০.০২০.৩১.০০৬.১৫-৩৯৮/৪(৭)