Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ জানুয়ারি ২০২৪

GRS নীতিমালা/নির্দেশিকা/পরিপত্র

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪ প্রেরণ প্রসঙ্গে।

অভিযোগ প্রতিকার ব্যবস্হা GRS নিষ্পত্তির হার বৃদ্ধি প্রসংগে (৪২১)  তারিখঃ ০৩-০৮-২০২৩ খ্রি.

সকল প্রশিক্ষণ কারিকুলামে জিআরএস অন্তর্ভূক্তকরণ (৪২৩)  তারিখঃ ০৩-০৮-২০২৩ খ্রি.

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এবং আওতাধীন দপ্তর/সংস্থার অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)গণের দক্ষতা বৃদ্ধির
 লক্ষ্যে প্রশিক্ষণ আয়োজন, ১৫১; তারিখ: ২৩-১১-২০২২

 

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থারসমূহের (GRS) অনলাইন সিস্টেমের মাধ্যমে 
অভিযোগ নিষ্পত্তির হার বৃদ্ধিকরণপ্রসঙ্গে (৬৯৪),তারিখ: ২২/০৯/২০২২

অভিযোগ প্রতিকার সংক্রান্ত  নির্দেশিকা