অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪ প্রেরণ প্রসঙ্গে। অভিযোগ প্রতিকার ব্যবস্হা GRS নিষ্পত্তির হার বৃদ্ধি প্রসংগে (৪২১) তারিখঃ ০৩-০৮-২০২৩ খ্রি. সকল প্রশিক্ষণ কারিকুলামে জিআরএস অন্তর্ভূক্তকরণ (৪২৩) তারিখঃ ০৩-০৮-২০২৩ খ্রি. গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এবং আওতাধীন দপ্তর/সংস্থার অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)গণের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ আয়োজন, ১৫১; তারিখ: ২৩-১১-২০২২
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থারসমূহের (GRS) অনলাইন সিস্টেমের মাধ্যমে অভিযোগ নিষ্পত্তির হার বৃদ্ধিকরণপ্রসঙ্গে (৬৯৪),তারিখ: ২২/০৯/২০২২
অভিযোগ প্রতিকার সংক্রান্ত নির্দেশিকা